ঢালিউডের যত নতুন নায়িকা ঢালিউডের যত নতুন নায়িকা – দখিন দর্পণ
Image
Sorry, no posts Have .......

বৃহস্পতিবার  •  ২১ ১৪২৮ • ০৫ অগাস্ট ২০২১

ঢালিউডের যত নতুন নায়িকা

প্রকাশিতঃ ১০ নভেম্বর ২০২০, মঙ্গলবার, ১২:২২ পূর্বাহ্ন । পঠিত হয়েছে ১০৬ বার।

ঢালিউডের যত নতুন নায়িকা

ঢাকাই সিনেমায় চলছে সংকটময় অবস্থা। তারপরও প্রতিনিয়ত যোগ হচ্ছে নতুন মুখ। এরই মধ্যে অনেকের ছবি মুক্তি পেয়েছে, কেউ কাজ শুরু করেছেন। আবার অভিষেকের অপেক্ষায় রয়েছেন বেশ কয়েকজন নায়িকা। অর্চিতা স্পর্শিয়া

লাস্যময়ী অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া চলচ্চিত্রে সাফল্য পান অনন্য মামুনের ‘আবার বসন্ত’ এবং নিয়ামুল মুক্তার ‘কাঠবিড়ালী’ ছবিতে অভিনয় জাদুতে। শাকিব খানের বিপরীতে অনন্য মামুনের ‘নবাব এলএলবি’তে তাকে দেখা যাবে ‘শুভ্রা’ চরিত্রে। এদিকে কিছু দিন আগে তাহসানের সঙ্গে জুটি হয়ে রাজবাড়ী জেলায় শুটিং করেছেন গোলাম সোহরাব দোদুলের ওয়েব ফিল্ম ‘ছক-দ্য মেজ’। স্পর্শিয়ার ‘ইতি, তোমারই ঢাকা’র পর মুক্তি প্রতীক্ষিত সিনেমা রয়েছে মামুনের ‘বন্ধন’ এবং আতিকের ‘মানুষের বাগান’।

সুনেরাহ্ বিনতে কামাল

র‌্যাম্প থেকে ২০১১ সালে মডেলিংয়ে যাত্রা শুরু করা সুনেরাহ্ বিনতে কামালের ‘ন ডরাই’ দিয়ে শরিফুল রাজের সঙ্গে চলচ্চিত্রে অভিষেক। স্টার সিনেপ্লেক্স প্রযোজিত তানিম রহমান অংশু নির্মিত সার্ফিং নিয়ে নির্মিত চলচ্চিত্রটি।

জান্নাতুল ফেরদৌস ঐশী

মিস বাংলাদেশ ২০১৮-এর চ্যাম্পিয়ন জান্নাতুল ফেরদৌস ঐশী। সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের পরিচালনায় আরেফিন শুভর বিপরীতে ‘মিশন এক্সট্রিম’ ছবিতে অভিনয় করেছেন। এটি রয়েছে মুক্তির অপেক্ষায়। তার আরেকটি ছবি ইয়াশ রোহানের বিপরীতে ‘আদম’।

নিশাত নাওয়ার সালওয়া

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮-এর প্রথম রানারআপ নিশাত নাওয়ার সালওয়া। সম্প্রতি চিত্রনায়ক ইমনের সঙ্গে জুটি বেঁধে রাজবাড়ীতে সাইদুল ইসলাম রানার ‘বীরত্ব’ ছবির কিছু অংশের শুটিং করেছেন। তিনি রিয়াজের সঙ্গে কবরীর অনুদানের ছবি ‘এই তুমি সেই তুমি’তে কাজ করছেন। করেছেন এ কে আজাদের সঙ্গে মোস্তাফিজুর রহমান মানিকের ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ চলচ্চিত্র।

দীঘি

জনপ্রিয় শিশুশিল্পী প্রার্থনা ফারদিন দীঘি। অভিনয় করে অর্জন করেছেন চারবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার। দীঘি এখন পূর্ণাঙ্গ নায়িকা হয়ে আসিফ ইমরোজের সঙ্গে জুটি হয়ে দেলোয়ার জাহান ঝন্টুর ‘তুমি আছো তুমি নেই’ চলচ্চিত্র দিয়ে যাত্রা শুরু করছেন।

রিয়েলী

অনন্য মামুনের ‘মেকআপ’ ছবির মাধ্যমে অভিষেক ঘটতে যাচ্ছে নবাগতা নিপা আহমেদ রিয়েলীর। সিনেমা ইন্ডাস্ট্রির আড়ালের গল্প নিয়ে তৈরি এই সিনেমায় রিয়েলীর বিপরীতে অভিনয় করেছেন তারিক আনাম খান এবং রোশান। সম্প্রতি প্রকাশ হয়েছে ছবিটির ট্রেইলার। শিগগিরই আই থিয়েটার নামক একটি ওটিটি প্ল্যাটফরমে মুক্তি পাবে মেকআপ। রিয়েলীর হাতে রয়েছে আরও বেশ কিছু ছবি।

জাহ্রা মিতু

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭-এর প্রথম রানারআপ জাহ্রা মিতু। বদিউল আলম খোকনের ‘আগুন’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন। ছবিটি বিভিন্ন জটিলতায় আটকে রয়েছে। এদিকে কলকাতার নায়ক দেবের সঙ্গে করছেন ‘কমান্ডো’ চলচ্চিত্র।

দিলরুবা দোয়েল

মডেল-অভিনেত্রী দিলরুবা দোয়েল। দোয়েল ম্যাশ নামেই সুপরিচিত এই অভিনেত্রীর নাসির উদ্দীন ইউসুফ বাচ্চুর ‘আলফা’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক। তিনি পরমব্রতের সঙ্গে ‘আজব কারখানা’ চলচ্চিত্রেও কাজ করছেন।

প্রিয়মণি

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ থেকে আসা রাজবাড়ীর মেয়ে নাম আফরিন লাবণী হলেও ঢাকাই শোবিজের ‘প্রিয়মণি’ হিসেবে আবির্ভূত হচ্ছেন রাজু আলীম-মাসুমা তানির ‘ভালোবাসার প্রজাপতি’র মাধ্যমে। এতে প্রিয়মণির বিপরীতে অভিনয় করছেন শিপন মিত্র। এদিকে তিনি সৈকত নাসিরের ‘বর্ডার’ ছবিতে সাঞ্জুর বিপরীতে একটি আইটেম গানে পারফর্ম করবেন।

সাদিয়া নাবিলা

অস্ট্রেলিয়ায় ‘মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড ২০১৭’ প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম রানারআপ হন সাদিয়া আন্দালিব নাবিলা। এরপর ২০১৮ সালে ‘পারেশান পারিন্দা’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় তার। পুলিশ অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা ‘মিশন এক্সট্রিম’ দিয়ে তার ঢালিউডে অভিষেক ঘটবে।

নাজিরা মৌ

সুন্দরী গ্লামারার্স অভিনেত্রী নাজিরা মৌ অপেক্ষায় রয়েছেন তার প্রথম চলচ্চিত্র শোয়েবুর রহমান রাসেল পরিচালিত ‘নন্দিনী’র মুক্তির জন্য। তার বিপরীতে রয়েছেন কলকাতার ইন্দ্রনীল সেনগুপ্ত।

তাহমিনা অথৈ

২০১৭ সালে ‘ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি বাংলাদেশ’ তাহমিনা অথৈ সাইদুল আনাম টুটুলের ‘কালবেলা’ ছবিতে নাম লেখান। করেছেন মানিক মানবিকের অনুদানের ছবি ‘ছেলেটি অদ্ভুত’। ফেরদৌসের বিপরীতে করছেন রায়হান আনোয়ারের ‘চট্টলা এক্সপ্রেস’।

সেমন্তী সৌমি

তাসকিনের বিপরীতে উত্তম আকাশের ‘বয়ফ্রেন্ড’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক সেমন্তী সৌমির।

পূর্ণিমা বৃষ্টি

প্রসূন রহমানের ‘ঢাকা ড্রিম’ ছবির পর নায়িকা হিসেবে অভিনয় করছেন সৌরভ কুন্ডুর ‘গিরগিটি’তে।

সূচনা আজাদ

চিত্রনায়ক নিরবের বিপরীতে সাইফ চন্দন পরিচালিত ‘আব্বাস’ ছবির মাধ্যমে সূচনা আজাদের চলচ্চিত্রে অভিষেক। মুক্তির অপেক্ষায় অঞ্জন আইচের ‘আগামীকাল’।

তানহা তাসনিয়া

তানহা তাসনিয়া অভিনীত চলচ্চিত্র ‘ভোলা তো যায় না তারে’, ‘ধূমকেতু’ ও ‘ভালো থেকো’।

অধরা খান

সম্প্রতি অধরা সাঞ্জু জনের বিপরীতে সৈকত নাসিরের ‘বর্ডার’-এ অভিনয় করেছেন। তার অভিনীত চলচ্চিত্র ‘নায়ক’, ‘মাতাল’ ও ‘পাগলের মতো ভালোবাসি’।

তানিন তানহা

তানিন তানহা করছেন রাজু আলীম-মাসুমা তানির ‘ভালোবাসার প্রজাপতি’। করেছেন ‘ইতি, তোমারই ঢাকা’, ‘প্রিয়াঙ্কা’, ‘অন্ত্যেষ্টিক্রিয়া’, ‘রাতজাগা ফুল’।

অন্য নায়িকারা…

মৌমিতা মৌ করেছেন ‘অন্তরজ্বালা’ ও ‘তোলপাড়’, নবাগতা উষ্ণ ‘সিক্রেট এজেন্ট’, রোদেলা জান্নাত ‘শাহেনশাহ’, সুস্মিতা মৃদুলা ‘বিদ্রোহী’, তানহা ‘কি দারুণ দেখতে’, ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’, ‘অনেক দামে কেনা’ ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’, ‘ইয়েস ম্যাডাম’ ও ‘রেড রোজ’ এবং সুস্মি রহমান ‘আসমানী’। তিনি ‘পদ দর্পণ’-এ চুক্তিবদ্ধ।

এ জাতীয় আরো সংবাদ

অরিজিতের প্রথম স্ত্রী বলে নেট দুনিয়ায় জোর চর্চা! কি...

প্রকাশিতঃ ১৯ মার্চ ২০২১, শুক্রবার, ১০:০২ অপরাহ্ন
৪ কোটি ছাড়াল পরীমণি ও সিয়ামের ‘তুই কি আমার হবি রে’

৪ কোটি ছাড়াল পরীমণি ও সিয়ামের ‘তুই কি আমার...

প্রকাশিতঃ ৪ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার, ১২:২১ পূর্বাহ্ন

মিম-ট্রোল তুচ্ছ করে মুফতি স্বামীকে নিয়ে কোথায় হারাল সানা

প্রকাশিতঃ ৬ ডিসেম্বর ২০২০, রবিবার, ১০:২৮ অপরাহ্ন

টেনিস ছেড়ে অভিনয়! ওয়েব সিরিজে দেখা যাবে সানিয়া মির্জাকে

প্রকাশিতঃ ১৮ নভেম্বর ২০২০, বুধবার, ১:১০ পূর্বাহ্ন

ঢালিউডের যত নতুন নায়িকা

প্রকাশিতঃ ১০ নভেম্বর ২০২০, মঙ্গলবার, ১২:২২ পূর্বাহ্ন

কাজল কেন শাহরুখকে বিয়ে করেননি ?

প্রকাশিতঃ ২ নভেম্বর ২০২০, সোমবার, ১০:৫৮ অপরাহ্ন

ভারতের সেরা যারা

প্রকাশিতঃ ৩১ অক্টোবর ২০২০, শনিবার, ১২:১৫ পূর্বাহ্ন