কেরালকাতা উপ-নির্বাচনে দৈনিক দখিনা দর্পণএকান্ত সাক্ষাৎকারে- স ম মোরশেদ আলী ভিপি -৮ নং কেরালকাতা ইউনিয়ন কে আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই কেরালকাতা উপ-নির্বাচনে দৈনিক দখিনা দর্পণএকান্ত সাক্ষাৎকারে- স ম মোরশেদ আলী ভিপি -৮ নং কেরালকাতা ইউনিয়ন কে আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই – দখিন দর্পণ
Image
Sorry, no posts Have .......

বৃহস্পতিবার  •  ২ zzz ১৪২৮ • ১৫ এপ্রিল ২০২১

কেরালকাতা উপ-নির্বাচনে দৈনিক দখিনা দর্পণএকান্ত সাক্ষাৎকারে- স ম মোরশেদ আলী ভিপি -৮ নং কেরালকাতা ইউনিয়ন কে আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই

প্রকাশিতঃ ১৪ অক্টোবর ২০২০, বুধবার, ৪:০৩ অপরাহ্ন । পঠিত হয়েছে ৮৯ বার।

কেরালকাতা উপ-নির্বাচনে  দৈনিক দখিনা দর্পণএকান্ত সাক্ষাৎকারে- স ম মোরশেদ আলী ভিপি -৮ নং কেরালকাতা ইউনিয়ন কে আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই

সাতক্ষীরা কলারোয়া উপজেলার ৮ নং কেরালকাতা ইউনিয়ন এ আগামী ২০ শে অক্টোবর চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইউনিয়নের ভিতরে চলছে ভোটের আমেজ। বাজার,গ্রাম,পাড়া-মহল্লায় চলছে ভোটের আলোচনা।প্রার্থীর সমর্থকদের নিয়ে চালিয়ে যাচ্ছে গণসংযোগ, মিটিং-মিছিল মাইকিং প্রচারণা। চলছে ডিজিটাল প্রচারণা। ফেসবুক মেসেঞ্জার দিয়ে ভোটারদের বিভিন্নভাবে আকৃষ্ট করা হচ্ছে । নেতাকর্মীরা নিজেও সমর্থিত প্রার্থীকে হাইলাইট করে প্রচার কাজ অব্যাহত রাখছে।

কেরালকাতা উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পূর্বের সফল চেয়ারম্যান নৌকা প্রতীক নিয়ে তৃণমূল ভোটের জনপ্রিয়তা অর্জন করেছেন স ম মোরশেদ আলী ভিপি।কেরালকাতা ইউনিয়নের ২০ টি গ্রামে প্রায় ১৮ হাজার ভোটার রয়েছেন। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকের বিকল্প নাই।ভোটারগণ ইউনিয়নকে আর্থসামাজিক উন্নয়ন এবং মাদক ও সন্ত্রাস বিরোধী প্রার্থী চান। নির্বাচিত করতে চাই  ভদ্র, শিক্ষিত ও মানুষের দুর্দিনে পাশে থাকা প্রার্থীকে। উন্নয়নের ধারা গতিশীল করতে পারে এমন প্রার্থীকে নির্বাচিত করতে চায়।
সাতক্ষীরা সংবাদপত্র অনলাইন দৈনিক দখিনা দর্পণ একান্ত সাক্ষাৎকারে আওয়ামী লীগের নির্বাচিত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও কলারোয়া কলেজের সাবেক ভিপি স ম মোরশেদ আলী তার নির্বাচন ঘিরে অভিব্যক্তি প্রকাশ করেন। সাক্ষাৎকার নিয়েছিলেন মোতাহার নেওয়াজ মিনাল

প্রশ্ন:  নির্বাচনে অংশ নেওয়ার উদ্দেশ্য কি?
স ম মোরশেদ আলী :  বর্তমান সরকার দেশ ও দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন। গ্রাম কে শহরের রূপ দিতে যাচ্ছেন। কিন্তু কেরালকাতা ইউনিয়ন অনেক অবহেলিত। মাদক, সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে ইউনিয়ন বাসিকে স্বস্তি ফিরিয়ে আনতে এবং উন্নয়নের ধারা গতিশীল রাখতে নির্বাচনে অংশগ্রহণ করা।

প্রশ্ন:  ভোটারদের কাছ থেকে কেমন সাড়া পাচ্ছেন? স ম মোরশেদ আলী :  মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক পেয়ে যতবার ইউনিয়নে নির্বাচন দেখেছি এত মানুষের উৎসাহ আর আগ্রহ অন্য কোন বার দেখিনি।নৌকা প্রতীকের গণজোয়ার লক্ষ্য করছি।ভোটাররা অতি উৎসাহী হয়ে নৌকা প্রতীককে বেছে নিতে চাইছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে নির্বাচিত করতে হবে সাধারণ মানুষ এখন তা বুঝতে পারছে। জনসমর্থিত দলীয় প্রার্থী বা নৌকা প্রতীক পেয়েছি।  জনতার স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়ে নৌকা নির্বাচিত হবে ইনশাআল্লাহ।

প্রশ্ন : আপনি একবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। কিন্তু ইউনিয়নে কতটুকু উন্নয়ন  করতে পেরেছিলেন?
স ম মোরশেদ আলী : অসংখ্য রাস্তাঘাট আমি চেয়ারম্যান থাকাকালীন নির্মাণ করেছি। গরীব দুঃস্থদের সাহায্য প্রদান করেছি। শতভাগ বিদ্যুতায়ন করেছি। মানুষ ন্যায়বিচার পেয়েছিল। শিক্ষা,স্বাস্থ্য যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটেছিল। মাদক ব্যবসা ও সেবন  শূন্যের কোঠায় এনেছিলাম। কিন্তু স্থানীয় নেতাকর্মীদের বিভাজন সৃষ্টি করে ইউনিয়ন বাসিকে মিথ্যা প্রলোভন দেখানো হয়েছিল। আমার ভোটারদের ভয়ভীতি দেখিয়ে নিশ্চিত জয়টাকে একটি কুচক্রী মহল পরাজয় নিশ্চিত করেছিল।

প্রশ্ন : আপনার প্রচারণায় বাধা বা হুমকি এমনকি নির্বাচনের দিন কোনো সহিংসতা,বিশৃঙ্খলার সম্ভাবনা দেখছেন কি?
স ম মোরশেদ আলী : আমার সমর্থক অনেক বেশি। কর্মীদের সক্রিয়তা এবং ভোটারদের সচেতনতা থাকায় এখনো পর্যন্ত কোন প্রচারে বাধা দিতে পারেনি। তবে,একজন বীর মুক্তিযোদ্ধা মোঃ জাহাঙ্গীর আলম সাতপুতা বাজারে আমার নির্বাচনী অফিস দেওয়ায় তাকে বিভিন্ন রকম হুমকি প্রদান করছে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন। কুরুচিপূর্ণ ভাষা ব্যবহার করছে আমার বিরুদ্ধে। ইতিমধ্যে সাতক্ষীরা প্রেসক্লাবে সন্ত্রাসী আগ্রাসনের প্রতিবাদে একটি সংবাদ সম্মেলন করেছি। নির্বাচনের দিন আইনশৃঙ্খলা বাহিনী একটু শক্ত অবস্থানে থাকলে সুষ্ঠু ভোট নিশ্চিত হবে। কোন রকম সহিংসতা হবে না। তবে আইনবিরোধী বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের কোন ভাবে বরদাস্ত করা হবে না।সমাজের দর্পণ খ্যাত সাংবাদিকদের নির্বাচনের দিন প্রত্যক্ষভাবে ভোট কার্যক্রম নিরীক্ষণ করবে এটাই আশা করছি।

প্রশ্ন: এখানে জামাত বিএনপি সমর্থিত অনেক ভোটার আছে তারা আপনাকে কতটুকু সমর্থন করবে বলে মনে করেন?
স ম মোরশেদ আলী : এখানে দলীয় সমর্থনের বিষয়টি মুখ্য নয়। মুখ্য বিষয় হলো ব্যক্তি।তবে,আমি আওয়ামীলীগের আদর্শ নিয়ে চলি।কিন্তু ইউনিয়নবাসী তাদের পছন্দের প্রার্থী হিসাবে আমাকে শীর্ষস্থানে রাখছে। ইউনিয়নটাকে আদর্শ ইউনিয়নে পরিণত করা। এখানে সন্ত্রাসী আগ্রাসন বন্ধ করা। অযাথা মানুষকে হয়রানি না করা।মানুষ এখন শান্তি চাই। উন্নয়ন চাই। কেরালকাতা ইউনিয়নকে উন্নয়নের জন্য স ম মোরশেদ আলীর বিকল্প নাই।

প্রশ্ন : পুনরায় নির্বাচিত হতে পারলে কোন কোন খাতে বেশী গুরুত্ব দেবেন?
স ম মোরশেদ আলী : শিক্ষা,স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন এবং মাদক নির্মূল করব। ইউনিয়নবাসী যাতে সুখী শান্তিতে থাকতে পারে সেজন্য কোন ধরনের সন্ত্রাসী কার্যক্রম ইউনিয়নে কোন অবস্থাতেই করতে দেবো না। শতভাগ ভাতার আওতায় নিয়ে আসব। প্রত্যেক শিশুকে তার শিক্ষা কার্যক্রম নিশ্চিত করবো।এখানে কোন রাস্তা কাঁচা রাখবো না। নারী নির্যাতন ও বাল্য বিবাহ বন্ধ করব ইনশাল্লাহ।

দৈনিক দখিনা দর্পণ পক্ষ থেকে আপনাকে অনেক শুভকামনা রইল।
আপনাকেও ধন্যবাদ। দৈনিক দখিনা দর্পণ কে অসংখ্য ধন্যবাদ।

এ জাতীয় আরো সংবাদ

কলারোয়ায় মুজিব শতবর্ষের ঘর দেওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শিশুসহ আহত-৩

কলারোয়ায় মুজিব শতবর্ষের ঘর দেওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায়...

প্রকাশিতঃ ৭ জানুয়ারী ২০২১, বৃহস্পতিবার, ১০:০৫ অপরাহ্ন
সাতক্ষীরায় সবজির বাম্পার ফলন: দামে স্বপ্নভঙ্গ চাষির

সাতক্ষীরায় সবজির বাম্পার ফলন: দামে স্বপ্নভঙ্গ চাষির

প্রকাশিতঃ ৭ জানুয়ারী ২০২১, বৃহস্পতিবার, ১২:৫৩ পূর্বাহ্ন

কেরালকাতা চেয়ারম্যান পদে উপনির্বাচনে স.ম মোরশেদ আলী বিজয়ী

প্রকাশিতঃ ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ১০:১৫ অপরাহ্ন

সাতক্ষীরার কলারোয়ায় একই পরিবারের ৪জনকে গলা কেটে ও কুপিয়ে...

প্রকাশিতঃ ১৫ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৪:০৫ অপরাহ্ন

কেরালকাতা উপ-নির্বাচনে দৈনিক দখিনা দর্পণএকান্ত সাক্ষাৎকারে- স ম মোরশেদ...

প্রকাশিতঃ ১৪ অক্টোবর ২০২০, বুধবার, ৪:০৩ অপরাহ্ন