সাতক্ষীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক দুটি অভিযানে ২কেজি গাঁজাসহ দুইজনকে আটক সাতক্ষীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক দুটি অভিযানে ২কেজি গাঁজাসহ দুইজনকে আটক – দখিন দর্পণ
Image
Sorry, no posts Have .......

বৃহস্পতিবার  •  ২ zzz ১৪২৮ • ১৫ এপ্রিল ২০২১

সাতক্ষীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক দুটি অভিযানে ২কেজি গাঁজাসহ দুইজনকে আটক

প্রকাশিতঃ ১২ অক্টোবর ২০২০, সোমবার, ১:১১ পূর্বাহ্ন । পঠিত হয়েছে ১১৮ বার।

সাতক্ষীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক দুটি অভিযানে ২কেজি গাঁজাসহ দুইজনকে আটক

স্টাফ রিপোর্টার: সাতক্ষীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক দুটি অভিযানে ২কেজি গাঁজাসহ দুইজনকে আটক করা হয়েছে।  গতকাল দুপুর সাড়ে ১২ টায় এবং বিকাল ৫ টায় এ অভিযান চালানো হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা এবং আরেকজনকে ৫ দিন জেল প্রদান করা হয়েছে।জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ বদরুল হাসান এর নেতৃত্বে একটি দল দেবহাটা উপজেলার টিকেট রঘুনাথপুর গ্রামে মোঃ কামাল হোসেনের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় তার ঘরের ভিতরে একটি টিনের বাক্সের ভিতর থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করে। এই ঘটনায় সংশ্লিষ্টতা পেয়ে উপজেলার টিকেট রঘুনাথপুর গ্রামের মৃত আবদুল মাজেদ গাজীর ছেলে মোঃ কামাল হোসেনকে গ্রেফতার করে।পরে তার বিরুদ্ধে দেবহাটা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

অন্য একটি অভিযানে, সাতক্ষীরা সদর উপজেলার তালতলা গ্রামের মোঃ নাজিম উদ্দিনের ছেলে ইব্রাহিম হোসেনের বাড়ি তল্লাশি করে। এ সময় তার ঘরে খাটের নিচে গাঁজা সেবনের সরঞ্জামাদিসহ তাকে আটক করা হয়।  বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ইন্দ্রজিৎ সাহা মোবাইল কোর্টের মাধ্যমে তাকে পাঁচ দিনের জেল প্রদান করেন।