দখিনা দর্পণ সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন – দখিনা দর্পণ
Image

শনিবার  •  ১২ অগ্রহায়ণ ১৪২৮ • ২৭ নভেম্বর ২০২১

Add 1

সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন

প্রকাশিতঃ ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ১:৪১ পূর্বাহ্ন । পঠিত হয়েছে ২৮৩ বার।

সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন

ভোটারদের আকৃষ্ট করতে ভিন্ন ভিন্নভাবে প্রচার

দর্পণ ডেস্ক : সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন মঙ্গলবার। জোর প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই নির্বাচনে ভোটারদের আকৃষ্ট করতে ভিন্ন ভিন্নভাবে প্রচার চালিয়েছেন প্রার্থীরা। প্রার্থীরা তাদের অতীত ও বর্তমান কর্ম এবং ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরে চালিয়েছেন প্রচারণা। প্যানেলভিত্তিক প্রচারের সাথে চলেছে ব্যক্তিগত প্রচারণাও।
আজ মঙ্গলবার সকাল ১০ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সাতক্ষীরা জেলা অফিসার্স ক্লাবে বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে সাতক্ষীরা জেলা অফিসার্স ক্লাব ভোট কেন্দ্র সেজেছে অপরূপ সাজে। প্রার্থীদের ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে গোটা এলাকা।
সরাসরি ভোটারদের গোপন ব্যালটে ভোটের মাধ্যমে নির্বাচিত হবেন আগামী চার বছর মেয়াদী কার্যনির্বাহী পরিষদের সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নেতৃত্বদানকারী নেতা-নেত্রী। ভোট গ্রহণ শেষে ভোট গণনা ও নির্বাচিত প্রার্থীদের ফলাফল ঘোষণা করবেন নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. তানজিন্নুর রহমান।
নির্বাচন এবার দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। যার একদিকে আছে স্বাধীনতাকামী বীর মুক্তিযুদ্ধা মো. বদরুল ইসলাম খান বদুর নেতৃত্বে অভিজ্ঞতা সম্পন্ন সাবেক-বর্তমান ক্রীড়া ব্যক্তি ও সংগঠক আশু-মুজিবর-মেহেদী-সান্টু ও বদুর স্বাধীনতা ক্লাব ঐক্য পরিষদ এবং অপরদিকে আছে সদ্য সাবেক সাধারণ সম্পাদক সাবেক ছাত্রদল নেতা একেএম আনিছুর রহমানের নেতৃত্বে মিজান-ফিরোজ-ডাবলু-আশরাফ ও আনিছের সাতক্ষীরা জেলা ক্লাব ঐক্য পরিষদ।

সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে এবার মোট ভোটার সংখ্যা ১৩৭ জন। যার মধ্যে নতুন ভোটার ৩৫ জন। নির্বাচনে উভয় প্যানেলে ৫৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। উভয় প্যানেলের প্রার্থীরা তাদের জয়ের ব্যপারে আশাবাদী।

বীর মুক্তিযুদ্ধাা মো. বদরুল ইসলাম বদু বলেন, সাতক্ষীরা জেলার ক্লাবগুলোর উন্নয়নের জন্য স্বচ্ছ-জবাবদিহিতামুলক একটি আধুনিক ক্রীড়াঙ্গন তৈরী করবো। তার জন্য সকলের সহযোগিতা আশা করি।

অপরদিকে, একেএম আনিছুর রহমান বলেন, ক্রীড়া সংস্থার গত চার বছর ধরে কাজ করেছি। জয়ী হলে উন্নয়নের এই ধারা চলমান রাখতে সচেষ্ট থাকব।

সাধারণ ভোটারদের আশা-প্যানেলই জয়ী হোক তারা যেন জেলার ক্লাবগুলোর উন্নয়ন ও ক্রীড়াঙ্গনকে সচল রাখে। তাহলে স্থানীয় ও জাতীয় পর্যায়ে সাতক্ষীরা জেলার নাম অক্ষুণœ থাকবে। সাধারণ ভোটারদের ভোটে নির্বাচিত হয়ে যারা হাউজি জুয়া চালিয়ে কোটিপতি হওয়ার স্বপ্ন দেখেন তাদের মুখ দেখতে চাইনা। জেলা ক্রীড়া সংস্থার উন্নয়ন না করে নিজের উন্নয়ন করেছেন এমন ব্যক্তিকে তারা বয়কট করবেন বলে জানান অনেকেই। জেলার খেলার মাঠকে পণ্য বানিয়ে যারা ক্রীড়া সংস্থার অর্থ লোপাট করেছেন তারা এ নির্বাচনে চিহ্নিত হবে। তাদের মুখোশ খুলে দিবেন সাধারণ ভোটাররা। মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী উদ্দীপ্ত তারুণ্যকে মাঠে ফিরিয়ে মাদক ও জুয়ার বিরুদ্ধে বলিষ্ঠ ভূমিকা রাখবেন ভোটাররা তাদেরকেই ভোট দিবেন বলে মন্তব্য করেন অনেকে।

এ জাতীয় আরো সংবাদ

পাটকেলঘাটায় ১০বোতল ফেন্সিডিলসহ এক ব্যক্তি আটক

প্রকাশিতঃ ২৭ নভেম্বর ২০২১, শনিবার, ১২:১৫ পূর্বাহ্ন

সাতক্ষীরার তালার শিরাশুনি দাখিল মাদ্রসার সুপারের অনিয়ম দূর্নীতির প্রতিবাদে...

প্রকাশিতঃ ২৬ নভেম্বর ২০২১, শুক্রবার, ৬:১১ অপরাহ্ন

সাতক্ষীরায় ১০০ টাকায় নিয়োগ পেলেন ৪১ জন পুলিশ সদস্য

প্রকাশিতঃ ২৫ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার, ১০:০৪ অপরাহ্ন

ইউপি নির্বাচন যানবাহন চলাচল বন্ধে গণবিজ্ঞপ্তি

প্রকাশিতঃ ২৪ নভেম্বর ২০২১, বুধবার, ৯:৫৫ অপরাহ্ন

কলারোয়ায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

প্রকাশিতঃ ২৩ নভেম্বর ২০২১, মঙ্গলবার, ১০:০৬ অপরাহ্ন

কালিগঞ্জের কৃষ্ণনগরে নৌকার প্রার্থীকে লক্ষ্য করে বোমা হামলা

প্রকাশিতঃ ২২ নভেম্বর ২০২১, সোমবার, ১১:৪৩ অপরাহ্ন

সাতক্ষীরায় ১৫শ দরিদ্র কৃষকের মাঝে বোরো ধানের বীজ বিতরণ

প্রকাশিতঃ ১৫ নভেম্বর ২০২১, সোমবার, ১০:১৫ অপরাহ্ন