খাগড়াছড়ির সব পর্যটনকেন্দ্র ছয় শর্তে খুলছে ২৮ আগস্ট খাগড়াছড়ির সব পর্যটনকেন্দ্র ছয় শর্তে খুলছে ২৮ আগস্ট – দখিন দর্পণ
Image
Sorry, no posts Have .......

বৃহস্পতিবার  •  ২১ ১৪২৮ • ০৫ অগাস্ট ২০২১

খাগড়াছড়ির সব পর্যটনকেন্দ্র ছয় শর্তে খুলছে ২৮ আগস্ট

প্রকাশিতঃ ২৫ অগাস্ট ২০২০, মঙ্গলবার, ১২:৪৯ পূর্বাহ্ন । পঠিত হয়েছে ৭৭ বার।

খাগড়াছড়ির সব পর্যটনকেন্দ্র ছয় শর্তে খুলছে ২৮ আগস্ট

দর্পণ ডেস্ক :খাগড়াছড়ির সব পর্যটনকেন্দ্র আগামী ২৮ আগস্ট (শুক্রবার) থেকে ৬ শর্তে সীমিত পরিসরে খোলার সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় প্রশাসন। সোমবার রাতে খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাসের স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

গণবিজ্ঞপ্তিতে জানানো হয়, ৬ শর্তে সীমিত পরিসরে জেলা পরিষদ পার্ক, আলুটিলা পর্যটন কেন্দ্র, রিছাং ঝর্ণা ও মায়াবিনী লেক দর্শনার্থীদের জন্য ২৮ আগস্ট শুক্রবার থেকে খোলার সিদ্ধান্ত হয়েছে। শর্তগুলো হলো- পর্যটন কেন্দ্রে প্রবেশের জন্য পর্যটকদের মাস্ক পরিধান, হ্যান্ড স্যানিটাইজার/সাবান দিয়ে হাত জীবাণুমুক্ত করা, শারীরিক অসুস্থ অবস্থায় ভ্রমণ না করা, সামাজিক দূরত্ব বজায় রাখা, স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা পালন করা এবং পর্যটন মন্ত্রণালয়ের সময়ে সময়ে প্রেরিত বিধান অনুসরণ করতে হবে। 

প্রসঙ্গত, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জেলা কমিটির সিদ্ধান্ত অনুসারে শর্ত মেনে পর্যটন সংশ্লিষ্টদের সব প্রস্তুতি নিতে বলা হয়েছে। এর আগে, গত ১৮ মার্চ থেকে খাগড়াছড়ি ও রাঙ্গামাটি জেলার সাজেক পর্যটন কেন্দ্রে পর্যটকদের প্রবেশে অনির্দিষ্টকালের জন্য নিষেধাজ্ঞা জারি করা হয়।