আশাশুনিতে প্রতিপক্ষের মারপিটে ৪ মাসের অন্ত:সত্বা গৃহবধুর সন্তান প্রসব আশাশুনিতে প্রতিপক্ষের মারপিটে ৪ মাসের অন্ত:সত্বা গৃহবধুর সন্তান প্রসব – দখিন দর্পণ
Image
Sorry, no posts Have .......

সোমবার  •  ৬ zzz ১৪২৮ • ১৯ এপ্রিল ২০২১

আশাশুনিতে প্রতিপক্ষের মারপিটে ৪ মাসের অন্ত:সত্বা গৃহবধুর সন্তান প্রসব

প্রকাশিতঃ ১৮ অগাস্ট ২০২০, মঙ্গলবার, ২:২৮ পূর্বাহ্ন । পঠিত হয়েছে ৩৬ বার।

আশাশুনিতে প্রতিপক্ষের মারপিটে ৪ মাসের অন্ত:সত্বা গৃহবধুর সন্তান প্রসব

ডেস্ক রিপোর্ট : আশাশুনির পল্লীতে জমিজমা নিয়ে বিরোধে প্রতিপক্ষের মারপিটে ৪ মাসের অন্ত:সত্ত্বা গৃহবধুর সন্তান প্রসব করার অভিযোগ পাওয়া গেছে। গৃহবধু আশঙ্কাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় থানায় এজাহার দায়ের করা হয়েছে।

থানায় লিখিত এজাহার ও মারপিটের শিকার উপজেলার কাকবাসিয়া গ্রামের জালাল গাজীর পুত্র রাসেল গাজী জানান, গত ১৩ আগস্ট সকাল ৯টার দিকে মৎস্য ঘেরের জমি দখল কেন্দ্রিক সৎ ভাইদের সাথে কথাকাটি হয়। এক পর্যায়ে রাসেলের সৎ ভাই ওই গ্রামের মামুন গাজী (৩০), তার স্ত্রী সালমা খাতুন (২৬), রুবেল গাজী (২৫), সৎ মা শাহানারা খাতুন (৫০) ও সৎ ভগ্নিপতি চেউটিয়া গ্রামের মৃত. ওমর গাজীর পুত্র আশরাফুল গাজী (৩৮) হাতুড়ি, লোহার রড়, দা, বাঁশের লাঠি নয়ে তার বাড়ীর ভেতর ঢুকে হামলা চালায়। এতে রাসেল আহত হয়ে মাটিতে পড়ে যায়।

তার ডাক চিৎকারে স্ত্রী ৪ মাসের অন্ত:সত্ত্বা সুমাইয়া খাতুন মৌখিকভাবে বাঁধার সৃষ্টি ও রাসেলকে উদ্ধার করতে গেলে তাকেও লাথি-ঘুষিসহ লাঠি সোটা দিয়ে মারপিট করে গুরুতর আহত ও পরণের কাপড় চোপড় টেনে হিচড়ে বেআব্রু করত: শ্লীলতাহানী ঘটায় এবং ছিনতাই করে। পার্শ্ববর্তী লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করতে গেলে তাদেরকেও অশ্রাব্য ভাষায় গালিগালাজ ও হুমকি ধামকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। আহতদের স্থানীয় গ্রাম্য ডাক্তার দিয়ে চিকিৎসা চলাকালে গৃহবধু সুমাইয়ার প্রসব বেদনা ও গোপনাঙ্গ দিয়ে রক্তক্ষরণ শুরু হয়। অবস্থার অবনতি হলে পরদিন (১৪ আগস্ট) সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার মধ্য রাতে গৃহবধু সুমাইয়া ৪ মাসের অধিক বয়সের মৃত্যু সন্তান প্রসব করে।

সুমাইয়া এ রিপোর্ট লেখা পর্যন্ত আশঙ্কামুক্ত নয় বলে কর্তব্যরত চিকিৎসকের নিকট থেকে জানা গৃহবধুর পরিবার সূত্রে জানা গেছে। গতকাল গৃহবধুর স্বামী আহত রাসেল গাজী বাদী হয়ে ৫জনের নাম উল্লেখ করে আরো ২/৩ জনকে অজ্ঞাত রেখে আশাশুনি থানায় এজাহার দায়ের করেছে। এ ব্যাপারে রাসেল জানায় সে সহ তার পরিবার নিরাপত্তাহীনতায় ভূগছে। বাড়িতে ফিরলে আবারও মারপিট করবে বলে প্রতিপক্ষরা আস্ফালন করে বেড়াচ্ছে। ভূক্তভোগী রাসেলের পরিবার পুলিশ প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

এ জাতীয় আরো সংবাদ

আশাশুনির পল্লীতে আবারও প্রতিবন্ধী শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

প্রকাশিতঃ ২৮ নভেম্বর ২০২০, শনিবার, ১০:১৭ অপরাহ্ন

মুক্তিযোদ্ধাকে অপমান ও লাঞ্ছিত সংবাদ সম্মেলনে আত্মহত্যার ঘোষণা

প্রকাশিতঃ ২৩ নভেম্বর ২০২০, সোমবার, ১১:১২ অপরাহ্ন

আশাশুনিতে মোবাইল কোর্টে ৮জনকে জরিমানা

প্রকাশিতঃ ১০ নভেম্বর ২০২০, মঙ্গলবার, ১২:৫৮ পূর্বাহ্ন

আশাশুনিতে ফেনসিডিল ও ইয়বা উদ্ধার ১ নারী আটক

প্রকাশিতঃ ১৩ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ১১:০৯ অপরাহ্ন

আশাশুনিতে প্রতিপক্ষের মারপিটে ৪ মাসের অন্ত:সত্বা গৃহবধুর সন্তান প্রসব

প্রকাশিতঃ ১৮ অগাস্ট ২০২০, মঙ্গলবার, ২:২৮ পূর্বাহ্ন

আশাশুনিতে ভারতীয় রুপিসহ ছিনতাইকৃত ৩৮ হাজার টাকা উদ্ধার

প্রকাশিতঃ ১৮ অগাস্ট ২০২০, মঙ্গলবার, ২:২৫ পূর্বাহ্ন